শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে সেতু ধসে ৮ রুটে যান চলাচল বন্ধ

| প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

রশিদ আল মুনান, পিরোজপুর থেকে: পিরোজপুর-মঠবাড়িয়া সড়কের মাদারশী ব্রীজ ভেঙ্গে ৮টি রুটের যান চলাচল বন্ধ হয়ে গেছে। পাথর বোঝাই ২টি ট্রাক একত্রে ব্রীজে উঠলে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাগেছে, গতকাল শনিবার ভোররাত ৩ টায় পিরোজপুর-মঠবাড়িয়া সড়কের ভান্ডারিয়ার মাদারশী ব্রীজে পিরোজপুরের দিক থেকে যাওয়া (পটুয়াখালী ট-১১-০০৬৫ ও পিরোজপুর ট-১১-০২১১) ২টি পাথর বোঝাই ট্রাক প্রায় একত্রে ব্রীজে উঠলে বিকট শব্দে ব্রীজটি ভেঙ্গে যায়। এ সময় পাশ^বর্তী বাজারে থাকা নাইট গার্ড আলম হাওলাদার দৌড়ে এসে গাড়ির চালক ও হেলপারদের দৌড়ে যেতে দেখে। সে ট্রাকে কোন মানুষ আছে কিনা তা দেখতে ট্রাকের মধ্যে তল্লাশি চালায়। সেখানে কোন মানুষ না দেখেতে পেয়ে পরে পুলিশে সংবাদ দেয়।
ব্্িরজটি ভেঙ্গে যাওয়ার কারনে বরগুনা, পাথরঘাটার, মঠবাড়িয়া সঙ্গে পিরোজপুর, ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, খুলনাসহ ৮টি রুটের যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে চরম দূর্ভোগের শিকার হচ্ছে এই পথে চলাচলকারী জনসাধারণ।
পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো: ফখরুল ইসলাম জানান, ব্রিজটি আগে থাকতেই ঝুকিপূর্ণ ছিল।
ফলে অতিরিক্ত মাল বোঝাই ট্রাক উঠার কারণে ব্রিজটি ভেঙ্গে যায়। ট্রাক দুটি উদ্ধারের জন্য বরিশাল থেকে ক্রেন আনার ব্যবস্থা চলছে । খুব শ্রিঘই ট্রাক দুটি উদ্ধার করা হবে। তবে ব্রিজটি পূর্ণ নির্মান করতে আরো এক থেকে দেড় মাস সময় লাগবে বলে আরো জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন