বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাভারে হোটেলে নাশতা খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০

| প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার, সাভার: ঢাকার সাভারে খাবার হোটেলে নাস্তা খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে এসময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। গতকাল সোমবার সকালে সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় দারুচিনি রেস্তোরায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ জানায়, সকালে ‘দারুচিনি রেস্তোরা’য় সাভারের বেদে সম্প্রদায়ের চার যুবক নাস্তা খেতে আসে। এ সময় তারা তারাতাড়ি নাস্তা চাওয়ায় হোটেল কতৃপক্ষের সাথে ওই চার যুবকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হোটেল কতৃপক্ষের সাথে ওই চার যুবকের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে এ সময় বেদে সম্পাদায়ের চার জন ও দারুচিনি রেস্তোরার ম্যানেজার কামাল উদ্দিন, হোটেল কারিগর জিয়া ও কবিরসহ অন্তত ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে সংঘর্ষের খবর পেয়ে বেদে সম্প্রদায়ের লোকজন একজোট হয়ে ওই হোটেলটিতে ভাঙচুর করেছে বলে হোটেল কর্তৃপক্ষ অভিযোগ করেছে।
স্থানীয়দের দাবি, সাভার বাজার বাসস্ট্যান্ডে হোটেল দারুচিনি রেস্তোরার মালিক শারাফত উল্লাহ বুলবুল দীর্ঘ দিন ধরে পচা বাসি খাবার বিক্রি করে আসছিলো। এছাড়া হোটেলটিতে সব খাবারের দামও বেশী নিচ্ছে। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন