বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধামরাইয়ে শিক্ষক দম্পতিকে কুপিয়ে রক্তাক্ত জখম

| প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


ধামরাই (ঢাক) উপজেলা সংবাদদাতা: ঢাকার ধামরাইয়ে ফুকুটিয়া গ্রামের এক শিক্ষকের বাড়িতে গত রোববার দিবাগত গভীররাতে দুর্বৃত্তরা ঘরের ভেতরে প্রবেশ করে শিক্ষক ও তার স্ত্রীকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। এ সময় দুর্বৃত্তরা নগদ টাকা লুট করে নিয়ে গেছে। পরে আহতদের চিকিৎসার জন্য রাতেই উপজেলা সরকারি হাসপাতালে নেয়া হয়। কিন্তু তাদের অবস্থা আশংকাজনক বলে ঢাকা মেডেক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক।
জানা যায়, উপজেলার সোমভাগ ইউনিয়নের ফুকুটিয়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের খন্ড কালীন শিক্ষক মাহম্মুদ বিন হেলাল মাসুদ (৩৫) এর বাড়িতে গক রবিবার গভীর রাতে হাফ প্যান্ট পরিহিত ৫/৭ জনের একদল সশস্ত্র দুর্বৃত্ত বিল্ডিংয়ের কলাপসিবল গেইটের তালা ভেঙে রুমের ভেতর ঢুকে প্রথমেই ওই শিক্ষক ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করার চেষ্টা কালে শিক্ষক দম্পত্তি আতংকিত হয়ে ডাক-চিৎকার দিলে লোহার রড দিয়ে পিটিয়ে ও ধারারো অস্ত্র দিয়ে শিক্ষককে ও স্ত্রী নিপার (২৫) মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে।
এ সময় দুর্বৃত্তরা নগদ ৫ হাজার টাকা ছাড়া আর কিছুই নিতে পারেনি। অপর দিকে উপজেলা বাইশাকান্দা গ্রামে অঞ্জনা সরকার নামের এক শিক্ষিকার বাড়িতে গত বুধবার ডাকাতরা কলাপসিবল গেইটের তালা ভেঙে রুমের ভেতরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা স্বর্ণালংকার, মোবাইল সেটসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন