রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আশুলিয়ায় স্কুলছাত্র খুন, আটক ৬

| প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার: অভ্যন্তরীন কোন্দোলকে কেন্দ্র করে এক স্কুল ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করেছে সহপাঠিরা। এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিন জন শিক্ষার্থীসহ ৬জনকে আটক করেছে।
নিহত আল আমিন শেখ (১২) মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানা চরকাটারি গ্রামের আইয়ুব আলীর ছেলে। পরিবারের সাথে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার উত্তরপাড়া মহল্লায় বসবাস করে। সে স্থানীয় মন্ডল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে ৬ষ্ট শ্রেণীর শিক্ষার্থী।
শুক্রবার দিবাগত রাতে আশুলিয়ার পলাশবাড়ি পশ্চিম পাড়া এলাকার একটি মাঠে এ ঘটনা ঘটে। গতকাল শনিবার সকালে পুলিশ ৬ জনকে নিজ নিজ বাড়ি থেকে আটক করেছে।
আটককৃতদের মধ্যে নিহত আল আমিরে তিন জন সহপাঠী রয়েছে। তারা হচ্ছে- ইমরুল কায়েস, সিফাত ও আকাশ।
নিহতের বাবা আইয়ুব আলী জানান, আল আমিন রাতে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। রাত আনুমানিক ১০টার দিকে ইমরুল নামে এক সহপাঠি জানায়, আল আমিন গুরুত্বর আহত অবস্থায় গণ স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি আছে। এখবর পেয়ে তরিঘড়ি করে হাসপাতালে গিয়ে দেখি অবস্থা খুবই খারাপ। পরে দ্রæত তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল জানান, নিজেদের মধ্যে অভ্যন্তরীন কোন্দলকে কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সহপাঠীরা আল আমিনকে হত্যা করেছে। এঘটনায় ৬জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে নিহতের পক্ষের ৪জন ও প্রতিপক্ষের ২জন রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের পরই কে আসামী হবে বলা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন