শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাদক মামলায় দুই জনের যাবজ্জীবন কারাদন্ড

| প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় দুই জনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, উভয়কে ২০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড প্রদান করেছে আদালত। রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের স্পেশাল ট্রাবুনাল-২ এর বিচারক অতিরিক্ত দায়রা জজ মোঃ জিয়াউর রহমান এই রায় দেন। দন্ডপ্রাপ্তরা হলো জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বাগদূর্গাপুর গ্রামের দোশ মোহাম্মদের ছেলে সোয়েবুর রহমান (৫৬) ও একই এলাকার ইব্রাহিমের ছেলে মজিবুর রহমান (৪০)। অতিরিক্ত পিপি আঞ্জুমানারা জানান, ২০১৬ সালের ২ মার্চ শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নে গোপালনগর মোড়ে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে সোয়েবুর ও মজিবুরকে ২০০ গ্রাম হেরোইনসহ আটক করে। ওই দিনই র‌্যাব-৫ এর নায়েক সুবেদার মোফাজ্জল হোসেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এসআই গাজী মোয়াজ্জেম হোসেন ২০১৬ সালের ৩০ মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমানাদি শেষে রোববার দুপুরে বিচারক তাদের দোষী সাব্যাস্ত করে রায় প্রদান করেন।
বিশেষ অভিযানে গ্রেফতার ২৮
চাঁপাইনবাবগঞ্জ জেলায় পুলিশের বিশেষ অভিযানে ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় জেলার সদর, শিবগঞ্জ, গোমস্তাপুর, ভোলাহাট ও নাচোল থানা এলআকায় অভিচযান চালিয়ে এদের গ্রেফতার করে পুলিশ।
চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মাহবুব আলম জানান, জেলার পাঁচটি থানা এলাকায় পুলিশের বিশেষ অভিযানে ২৮জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে সাজাপ্রাপ্ত পলাতক, ওয়ারেন্টভূক্ত ও বিভিন্ন মামলার আসামী রয়েছেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন