শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কাপ্তাই ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

| প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা: জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা এবং কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান হতে অপসরণ ও সুইডিশ শিবিরের মদতদাতা শিক্ষকদের প্রত্যাহারের দাবিতে উপজেলা ছাত্রলীগের এক বিক্ষোভ সমাবেশ গতকাল (রোববার) উপজেলা বড়ইছড়ি এলাকায় ছাত্রলীগ সভাপতি এম, নুর উদ্দিন সুমনের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। ছাত্রলীগ নেতারা বিক্ষোভ সমাবেশটি করার সময় ক্ষিপ্ত হয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদারের অফিস কার্যালয় তালা মেরে দেয় এবং অফিসে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে প্রশাসনের হস্তক্ষেপে তালা ভেঙ্গে উপজেলা পরিষদ কার্যালয়ের অবরুদ্ব এক অফিস কর্মীকে বাহির করা হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ এলাকা প্রদক্ষিণ করে। পরে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক এ,আর লিমন,সহ-সভাপতি আল-আমিন,বাবুল, সাংগঠনিক সম্পাদক ক্যাজোলা মার্মা,কলেজ শাখার সাধারন সম্পাদক পবন পালসহ পাঁচ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ। এদিকে উপজেলা ছাত্রলীগ সভাপতি এম,নুর উদ্দিন সুমন বলেন, সম্প্রতি কাপ্তাই উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন গাংরা ওয়া¹া ইউপি কার্যালয়ে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি উলটিয়ে বিএনপির সভা করার দায়ে এ বিক্ষোভ সমাবেশ করা হয়।
নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা স¤¦নয় কমিটির সভা
উপজেলার নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা, বর্তমান পরিস্থিতি নিরুপন, বৃদ্বমান সমস্যাসমুহ ও জনসচেতনতামূল স¤¦নয় কমিটির এক সভা গতকাল (রোববার) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে কর্মকর্তার কার্যালয়ে সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলা খাদ্য ব্যস্থাপনা স¤¦য়ন কমিটির উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসার ও সচিব রিপু চাকমা, সদস্য উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম, মুক্তিযোদ্বা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী,কাপ্তাই থানার ওসি সৈয়দ আহমদ নুর,শিক্ষা অফিসার নাদির আহমেদ, সাংবাদিক কবির হোসেন,রতন কান্তি বিশ্বাসসহ সকলে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন