শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অভ্যন্তরীণ

প্রধান শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে সাদুল্যাপুরে মানববন্ধন

| প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা উমেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনিল কুমার গাঙ্গলীকে সন্ত্রাসী হামলা করার প্রতিবাদ ও সন্ত্রাসীদের বিচারের দাবিতে গতকাল সোমবার স্টুডেন্টস কেবিনেটের উদ্যাগে রংপুর সাদুল্যাপুর সড়কের নলডাঙ্গ নামক স্থানে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে স্টুডেন্টস কেবিনেটের প্রধান কোহেন খাতুন, সহকারি প্রধান জেরিন খাতুন, স্টুডেন্টস কেবিনেটের সদস্য অরপিতা, সিমান্ত সরকার, শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, বিদ্যালয়ের সাবেক সভাপতি আনিছুর রহমান কর্তৃক সন্ত্রাসী দিয়ে বিদ্যালয় থেকে তুলে নিয়ে গিয়ে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে উক্ত টাকা দিতে অপারকতা প্রকাশ করিলে তার উপর হামলা চালিয়ে গুরতর আহত করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করায় সাবেক সভাপতি ও তার সন্ত্রাসী বাহিনীরা প্রধান শিক্ষক সুনিল কুমার গাঙ্গলীকে দেশ ছাড়ার ও প্রাণ নাশের হুমকী প্রদান করে।
উল্লেখ্য, গত ৩০ আগস্ট বিদ্যালয়ে প্রধান শিক্ষক কর্মরত থাকা অবস্থায় সাবেক সভাপতি আনিছুর রহমান কর্তৃক সন্ত্রাসী দিয়ে বিদ্যালয় থেকে ডেকে নিয়ে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে এবং তা দিতে অস্বীকার করিলে প্রধান শিক্ষকরে উপর হামলা করে গুরুতর আহত করে। এ ঘটনায় সাদুল্যাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে এই মামলা থেকে বাচতে সাবেক সভাপতি আনিছুর রহমান তথাকথিত একটি মামলা দায়ের করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন