বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পুলিশের ধাওয়া খেয়ে পানিতে ডুবে ব্যবসায়ীর মৃত্যু

| প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা: ময়মনসিংহের ভালুকা উপজেলার রাংচাপড়া গ্রামে পুলিশের ধাওয়া খেয়ে মুদি ব্যবসায়ী আতিকুল ইসলাম (৪০) নামে এক গাঁজা সেবির পানিতে ঢুবে মৃত্যু হয়। গতকাল সোমবার সকালে মামাইল বিলের পানি থেকে স্থানীয়রা নিহতের লাশ উদ্ধার করে। পুলিশ মৃদুল নামে আর এক গাঁজা সেবিকে আটক করে।
জানা যায়, রবিবার সন্ধ্যায় ভালুকা মডেল থানা পুলিশের এ, এস, আই আব্দুর রহিমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার রাংচাপড়া গ্রামের গাঁজা ব্যবসায়ী আলীমের বাড়িতে অভিযান চালালে কয়েকজন গাঁজা সেবনকারী সেখান থেকে পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় ভালুকা পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা হুমায়ুনের ছেলে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র মৃদুলকে আটক করে। এ সময় মৃদুলের সাথে থাকা রংচাপড়া গ্রামের মৃত এজাহার আলীর ছেলে মুদি ব্যবসায়ী গাঁজা সেবি আতিকুল ইসলাম ও আফাজ উদ্দিনের ছেলে রাজু পালিয়ে যাওয়ার জন্য মামাইল বিলে ঝাপ দিলে রাজু সাঁতারিয়ে ওপারে উঠতে পারলেও আতিক বিলের পানিতে ঢুবে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ মৃদুলকে থানায় নিয়ে আসার পর স্থানীয় লোকজন রাতভর আশপাশের এলাকা বিলের পানিতে আতিকুলকে খোঁজাখুজি করে পায় নাই। গতকাল সোমবার সকালে আতিকের লাশ বিলের পনিতে ভেসে উঠলে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে।
রাজু জানায়, সে নিজে ও আতিক গাঁজা সেবন করে। রোববার তারা গাঁজা খেতে যায়। তারা গাঁজা ব্যবসায়ী আলিমের বাড়ি পাশে মাছের খামারের বাধের উপর দাড়িয়ে ছিল সেখানে থেকে পুলিশ তাদেরকে ধাওয়া করলে তারা পালিয়ে যাওয়ার জন্য পানিত ঝাঁপ দেয়। প্রতিবেশি ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান জানান, এ এস আই আব্দুর রহিম আরও দুজন পুলিশ সদস্য ও গ্রাম পুলিশসহ সাদা পোশাকে এসে আলিমের বাড়িতে অভিযান চালালে মুদি ব্যবসায়ী আতিকসহ আরও তিনজনকে ধাওয়া করলে আতিক পানিতে পড়ে মারা যায়। সোমবার সকালে এসে আমি নিজে লাশ উদ্ধার করি। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত চাই। ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ মামুন অর রশিদ জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান জানান তার ইউনিয়নের আতিকুল ইসলাম নামে এক ব্যক্তি পানিতে ডুবে মারা গেছে। নিহত ব্যক্তি গাঁজা সেবন করতো। পুলিশের ধাওয়াতে পানিতে ঢুবে মারা যাওয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন। তবে তার পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন