শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধামরাইয়ে মানববন্ধন ও বিক্ষোভ

| প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢকার ধামরাইয়ের কালামপুর বাসষ্টান্ডে গত শুক্রবার দুপুরে কয়েক হাজার আবাসিক গ্রাহক নিয়মিত গ্যাস সরবরাহের দাবি করে মানববন্ধন ও ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে। তারা দ্রæত বাসা বাড়ির গ্যাস ভোগান্তি লাঘব করে সুষ্ঠভাবে গ্যাস সরবরাহের দাবি করেছেন।
জানা গেছে, ধামরাইয়ে কালামপুর, গোয়ালদী,বাটুলিয়া,নান্দেশ^রীসহ বেশ কয়েকটি গ্রামের কয়েক হাজার গ্যাসের আবাসিক গ্রাহক গত এক মাস ধরে প্রযাজনীয় গ্যাস পাচ্ছে না। অনেক সময় রাতের বেলায় সামান্য গ্যাস থাকলেও দিনের বেলায় মোটেও থাকছে না। এতে চরম লাঘবে পড়ে যান আবাসিক গ্রাহকরা। বিষয়টি সংশ্লিষ্ট অফিসকে জানানো হলেও তারা কোন পদক্ষেপ গ্রহন করছে না। অবশেষে কোন উপায় না পেয়ে ঢাকা আরিচা মহাসড়কের কালামপুর বাসষ্টান্ডে কয়েক হাজার গ্যাসের আবাসিক গ্রাহক জড়ো হয়ে প্রথমে মানববন্ধন পরে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল বের করেন তারা।
মানববন্ধনে অংশ নেয়া ভোক্তভোগি কালামপুর গ্রামের মির্জা ইয়ার হোসেন মাষ্টার, ওয়াজুদ্দিন মোগড়,বাবুল হোসেন ও বাজার বণিক সমিতির সভাপতি রবিউল ইসলামসহ অনেকে জানান, ধামরাইয়ের প্রধান বাণিজ্যিক কেন্দ্র হলো কালামপুর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন