শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার আকচা ইউনিয়নে গড়ে উঠেছে স্বপ্ন জগৎ, কল্পনা রিসট এবং চিটাগাং পার্ক। বিনোদনের নামে এসব পার্কে চলছে অসামাজিক কার্যকলাপ। প্রতিবাদে এলাকাবাসির মানববন্ধন।
শনিবার সকাল ১১টায় আকচা ইউনিয়নের দেবীগঞ্জ বাজারে শতাধিক নারী-পুরুষ মিলিত হয়ে বিনোদনের নামে অসামাজিক কার্যকলাপ বন্ধের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেন।
স্থানীয় বাসিন্দা মানিকের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আকচা ইউনিয়নের বাসিন্দা লিটন ইসলাম, মতিন, রায়হান প্রমুখ।
বক্তাগণ অভিযোগ করে বলেন, ওই ইউনিয়নের দেবীগঞ্জ বাজারের দক্ষিনে স্বপ্নজগৎ, বুড়ির বাঁধ এলাকায় কল্পনা রিসট এবং ফাঁড়াবাড়ি এলাকায় চিটাগাং পার্ক নামে তিনটি পার্ক রয়েছে। এসব পার্কে শিশুদের বিনোদনের কথা বলে লোকজনকে আমন্ত্রণ জানানো হলেও ভেতরের অবস্থা উল্টো। পার্কের ভেতরে ছোট ছোট কক্ষে চলছে অসামাজিক কার্যকলাপ। এতে স্থানীয় স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা স্কুল ফাঁকি দিয়ে পার্কে গিয়ে ইজ্জত খুঁয়েচ্ছেন বলে জানান এলাকাবাসী। অপরদিকে ছেলেদের হাতে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সরবরাহ করে তাদের বিপথে ঠেলে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন এলাকাবাসী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন