শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রূপগঞ্জে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

| প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : একটি ষড়যন্ত্রকারী মহল নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ আলমাছকে প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন তিনি। সোমবার দুপুরে মঠেরঘাট এলাকার রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ আলমাছ।
সংবাদ সম্মেলনে তিনি দাবি করে বলেন, আমি নৌকা প্রতীক নিয়ে জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। চেয়ারম্যান হিসেবে সাধারণ জনগণের জানমালের নিরাপত্তা দেয়া আমার কর্তব্য। আর আমার ইউনিয়নে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। এতে করে আমার সুনামও রয়েছে। এখন আমার প্রতিপক্ষ একটি ষড়যন্ত্রকারী মহল বিভিন্নভাবে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। হুমকির বিষয়ে আমি নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। তদন্ত মোতাবেক ওই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন ইউপি সদস্য সাইদুর রহমান, সিরাজ মিয়া, নবী হোসেন, সিরাজুল ইসলাম, আলম হোসেন, যুবলীগ নেতা হামিদুল হক খোকন, এজাজ আহাম্মেদ, ইলিয়াছ মিয়া, শামিম হাসান, ইব্রাহীম হোসেন, আহসান আলী, অনুপম হাসান ফরিদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন