বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আড়াইহাজারে হুইল চেয়ার বিতরণ

| প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজার উপজেলা শিক্ষা অফিসের উদ্যেগে উপজেলা পরিষদ হলরুমে সোমবার বিকেলে উপজেলার সব প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতিদের নিয়ে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণের জন্য মতবিনিময় সভা, বিভিন্ন ক্যাটাগরির শ্রেষ্ঠত্বের সম্মাননা ক্রেস্ট প্রদান ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু।
অনুষ্ঠানে জেলাপর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী হিসেবে ৭৬ নম্বর লস্করদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ মো. আলাউদ্দিন ভ‚ঁইয়া, উপজেলাপর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি হিসেবে ৯৫ নম্বর পাজরদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. মহসিন ভ‚ঁইয়া ও জাঙ্গালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লুৎফর নাহার উপজেলাপর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেয়া হয়।
উপজেলা শিক্ষা অফিসার রাফেজা খাতুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার সোহাগ ভট্টাচার্য, হালিমা আক্তার, মোহাম্মদ আলী আকবর সিকদার, শিক্ষক নেতা আমিনুল ইসলাম ও ফারুকুল ইসলাম। পরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন