শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রাজশাহীতে চার শ্রমিকের মৃত্যু এলাকায় শোকের ছায়া

| প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


রাজশাহী ব্যুরো : রাজশাহী নগরীর বিসিক শিল্প এলাকায় অবস্থিত একটি ওষুধ কম্পানীর কারখানায় কর্মরত কেমিক্যাল পান করে বৃহস্পতিবার ৩ জন আরেক শ্রমিকের মৃত্যু হয়েছে এবং ইটের আঘাতে মারা যায় আরো একজন। এছাড়াও আরো ৭ জন আশঙ্কাজন অবস্থায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।
একই গ্রামের তিনজন শ্রমিকের মৃত্যুর ঘটনায় পুরো গ্রামে শোকেয় ছায়া নেমে এসেছে। অসুস্থতরা জানান, রাজশাহীর সপুরা বিসিক শিল্প এলাকার টিম ফার্মা নামের একটি ওষুধ কারাখানায় মঙ্গলবার দিবাগত রাতে অতিরিক্ত কাজ করার সময় এক ধরনের কেমিক্যাল পান করেন। এতে কিছুটা স্বস্তি পেলে রাতে আরো এক বোতলের বেশি পরিমাণে পান করলে বৃহস্পতিবার সকালে তাদের মৃত্যু হয়। মৃত্যরা হলেন, গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের চব্বিশনগর ডাইংপাড়া গ্রামের তফিজুলের ছেলে বকুল (৩৬) ও একই গ্রামের ইউসুফের ছেলে তৌহিদুল (২৩)।্ এবং সিরাজুল ইসলামের ছেলে দুলাল হোসেন (২৫)। হাসপাতালে চিকিৎসাধীন অপর শ্রমিকরা হলেন, গোদাগাড়ী উপজেলার জামিল উদ্দিন, পারভেজ হোসেন, খানজাহান, মিনরুল , মোশাররফ হোসেন, এবং অয়েন। তবে এদের মধ্যে টুলুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।
এদিকে রাজশাহীতে ছাদ থেকে ইটরে আঘাতে আরেক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজশাহী নগরীর মালোপাড়া এলাকায় একটি পুরেনো ভবন ভাঙ্গার সময় ঐ শ্রমিকের মৃত্যু হয়। নির্মান ঐ শ্রমিক এহসানুল হক (৫৫) পবার কর্ণহার গ্রামে আমির মল্লিকের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন