রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

হত্যাকারীদের শাস্তির দাবিতে মোহনগঞ্জে মানববন্ধন

মোহনগঞ্জ (নেত্রকোনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনার মোহনগঞ্জে পল্লী চিকিৎসক কাজী মজিবুর রহমানের হত্যাকারীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির মোহনগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনটির মোহনগঞ্জ উপজেলা শাখার সভাপতি ভিডি মো. ওয়াজেব উদ্দিন, সাধারণ সম্পাদক ভিডি মেজবাহ্ উদ্দিন আলমগীর, যুগ্ম সম্পাদক এমআর ইসলাম চঞ্চল, নিহত মজিবুর রহমানের ছোট ভাই কাজী হাফিজুর রহমান, ভিডি আনোয়ার হোসেন বকুল, মধু গোস্মামী, এনামূল হক, আবুল কাসেম ভূঁইয়া, আরিফুল ইসলাম, আবু তাহের তালুকদার প্রমুখ।
উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর রাত ১০টার দিকে উপজেলার জালালপুর-আটবাড়ি গ্রামের মৃত কাজী শামছুর রহমানের ছেলে পল্লী চিকিৎসক কাজী মজিবুর রহমান পাশের জৈনপুর-উকিল মুন্সির বাজারে তার ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে দুস্কৃতিকারীরা তাকে তুলে নিয়ে হত্যা করে তার লাশটি ওই বাজারের অদূরে সম্রাটের খাল নামক স্থানে কচুরিপানার নিচে ফেলে রেখে দেয়। পুলিশসহ এলাকাবাসী অনেক খোঁজাখুঁজির পর ২৮ সেপ্টেম্বর ওই খাল থেকে মজিবুরের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। পরে ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় নিহতের স্ত্রী শিক্ষিকা সালমা আক্তার বাদী হয়ে উপজেলার ফাগুয়া গ্রামের মৃত মোখশেদ আলীর ছেলে নূরে আলমসহ ছয়জনকে আসামি করে মোহনগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। কিন্তু পুলিশ ওই মামলার এজাহারভুক্ত অন্য পাঁচ আসামিকে গ্রেফতার করলেও মামলার প্রধান আসামি নূরে আলমকে আজো গ্রেফতার করতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন