শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দুর্ঘটনার কবলে ফারুক, দোয়া চেয়েছেন সবার কাছে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৪৩ পিএম

গুণী অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক) গুরুত্বর অসুস্থ। গেল বৃহস্পতিবার বিকালে রাজধানীর মহাখালীতে আই পি এইচ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।
অনুষ্ঠান শেষে মঞ্চ থেকে নামার সময় পা স্লিপ করে পড়ে যান তিনি। এ সময় উপস্থিত সবাই তাকে ধরে স্থানীয় হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা দেন।
কর্তব্যরত চিকিৎসক এক্সরে করতে দেন। পরে এক্সরে রিপোর্ট দেখে চিকিৎসক জানান ফারুকের পায়ের গোড়ালির হাড়ে সামান্য ফাটলের সৃষ্টি হয়েছে । তবে রেস্ট নিলে তিনি কয়েকদিনের মধ্যে সুস্থ হবেন বলে ধারণা করছেন চিকিৎসক।
এদিকে বিষয়টি সম্পর্কে জানতে ইনকিলাব থেকে সেল ফোনে যোগাযোগ করা হয় ফারুকের সঙ্গে। তিনি জানান, ‘হঠাৎ কিভাবে পড়ে গেলাম বুঝতে পারিনি। তবে এটা সত্যি যে, একটু অন্য মনোসকো ছিলাম। কোনো কিছু চিন্তা করতে করতে স্টেজ থেকে নামতে গিয়েছিলাম হয়তো। ঠিক তখনই ঘটে এই দুর্ঘটনাটি। একটি পায়ে ব্যান্ডেজ করে দিয়েছেন চিকিৎসক। অন্য পায়েও বেশ আঘাত পেয়েছি। ঔষধ দিয়েছেন চিকিৎসক। এছাড়া ফুল বেড রেস্ট দিয়েছেন। সবাই দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হতে পারি।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন