শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পিটিআইয়ের সুপার হলেন ২২ কর্মকর্তা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ছয় উপসচিবের দফতর বদল
প্রাইমারি টিচার ইনস্টিটিউটের (পিটিআই) ২২ জন সহকারী শিক্ষককে সুপারিনটেন্ডেন্ট পদে পদোন্নতি দিয়েছে সরকার। এছাড়া প্রশাসনে ছয় উপসচিবের দপ্তর বদল করা হয়েছে। গতকাল রোরবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব নাসরিন জাহান স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।
জানাগেছে,দীর্ঘদিন পিটিআইয়ের সুপারিনটেন্ডেন্ট পদ শূন্য থাকে। অবশেষে শূন্যপদ পূরণে গত এপ্রিলের শেষ দিকে ২২ জন সহকারী সুপারিনটেন্ডন্টকে চলতি দায়িত্ব দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে পদায়ন করা হয়।
পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন- ঠাকুরগাঁওপিটিআই সুপারিনটেনডেন্ট বেগম আহমদ সাবিহা আকতার, কুড়িগ্রামের পিটিআই সুপারিনটেনডেন্ট আবু আব্দুল্লাহ মুহাম্মদ ছানাউল্লাহ, শেরপুরের পিটিআই সুপারিনটেনডেন্ট বেগম সাদেকা বেগম, নারায়ণগঞ্জের পিটিআই সুপারিনটেনডেন্ট বেগম দিলরুবা বেগম, পাবনার পিটিআই সুপারিনটেনডেন্ট বেগম জয়নাব খাতুন, মাদারীপুর পিটিআই সুপারিনটেনডেন্ট বি এম সানাউল হক, কুষ্টিয়া পিটিআই সুপারিনটেনডেন্ট মো. আবু তৌহিদ, কিশোরগঞ্জ পিটিআই সুপারিনটেনডেন্ট মো. জামাল উদ্দিন, শরীয়তপুরের পিটিআই সুপারিনটেনডেন্ট প্রভাষ চন্দ্র অধিকারী, রাঙামাটি পিটিআই সুপারিনটেনডেন্ট জামাল উদ্দিন, বগুড়ার পিটিআই সুপারিনটেনডেন্ট বেগম আইরিন পারভীন বানু, নওগাঁর পিটিআই সুপারিনটেনডেন্ট ফয়জুল ইসলাম, ফরিদপুরের পিটিআই সুপারিনটেনডেন্ট বেগম নাহিদা পারভীন খান, মানিকগঞ্জের পিটিআই সুপারিনটেনডেন্ট বেগম মুসরেফা হোসাইন, জামালপুরের পিটিআই সুপারিনটেনডেন্ট মো. সারওয়ার জাহান, চাঁপাইনবাবগঞ্জের পিটিআই সুপারিনটেনডেন্ট নেফাউর রহমান, বাগেরহাটের পিটিআই সুপারিনটেনডেন্ট রবীন্দ্র নাথ সরকার, সিরাজগঞ্জের পিটিআই সুপারিনটেনডেন্ট কে এম মোশারফ হোসেন, ব্রাহ্মণবাড়িয়ার পিটিআই সুপারিনটেনডেন্ট বেগম আয়েশা আখতার খাতুন।
এদিকে প্রশাসনে ছয় উপসচিবের দপ্তর বদল করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আলিয়া মেহের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে- অর্থ বিভাগের উপসচিব বেগম শাহীন মাহবুবাকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব বেগম নাসরিন মুক্তিকে খাদ্য মন্ত্রণালয়ের উপসচিব, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের উপসচিব মোছা. ফেরদৌসি বেগমকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব, সুনামগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জর্জেচ মিঞাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিমকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব, মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের ২০টি শিশু দিবাযত্ম কেন্দ্র স্থাপন প্রকল্পের পরিচালক আবু তালেবকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন