শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শুভ কাজটা সেরেই ফেললেন সেরেনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিয়ের পর্বটা অবশেষে সেরেই ফেললেন মার্কিন টেনিস ললনা সেরেনা উইলিয়ামস। রেডিটের সহ-প্রতিষ্ঠাতা শিল্পপতি অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে গাঁটছড়াটা বেধেই ফেলেছেন ২৩টি গ্র্যান্ড ¯ø্যাম জয়ী টেনিস তারকা।
প্রায় দুই বছর ধরে ওয়ানিয়ানের সঙ্গে ডেটিং করেছেন সেরেনা। গত ডিসেম্বরে তাদের বাগদান হয়। গত পহেলা সেপ্টেম্বরে এ জুটির প্রথম সন্তান পৃথিবীর আলো দেখে। বাবা-মার বিয়েতে হাজির ছিলেন কন্যা অ্যালেক্সিয়া অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়রও। সবচেয়ে মজার কথা হচ্ছে ৩৬ বছর বয়সি মার্কিন টেনিস তারকা সেরেনার চেয়ে তার স্বামী ওহানিয়ান ২ বছরের ছোট।
মার্কিন গনমাধ্যমের খবরে জানা গেছে, নিউ অরলিয়েন্সে এক জমজমাট অনুষ্ঠানে বিয়ের কাজ শেষ হয় সেরেনার। কিম কার্দাশিয়ান, বিয়ন্স এবং ইভা লঙ্গিরিয়াসহ ২০০ জন আতিথি তালিকায় ছিলেন বলে জানানো হয়। বিয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে নিউ অরলিয়েন্স শহরের কিছু গুরুত্বপুর্ণ সড়ক বন্ধ করে দেওয়া হয়। অন্যান্যদের সঙ্গে মার্কিন কৃষ্ণকলি সেরেনার বিয়েতে টেনিস তারকা ক্যারলিন ওয়াজনিয়াকি, কেলি রাউল্যান্ড, কারা, লা অ্যান্থোনি এবং ভোগের এডিটর আনা ভিনচুর উপস্থিত ছিল বলে জানানো হয়েছে ডেইলি মেইলের প্রতিবেদনে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন