সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মাওলানা সাদকে অবাঞ্ছিত ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৮, ৩:২৮ পিএম

ভারতের তাবলীগ জামাতের মুরব্বি মাওলানা সাদ কান্ধলভিকে অবাঞ্ছিত ঘোষণা করেছে বাংলাদেশ তাবলীগ জামাতের একাংশ ও আলেমরা। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেটে সাদ বিরোধীদের সমাবেশে এ ঘোষণা দেওয়া হয়।
সমাবেশে কওমী আলেম ও বাংলাদেশ খেলাফত মজসিলের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বলেন, ‘মাওলানা সাদকে ইজতেমায় অবাঞ্ছিত ঘোষণা করা হচ্ছে। ইজতেমা নিয়ে ষড়যন্ত্রকারীদের নির্মূল করা হবে।’
তাবলিগের জিম্মাদার মাওলানা লোকমান বলেন, ‘মাওলানা সাদের উপস্থিতিতে কোনও ইজতেমা হবে না। পুলিশ যদি আমাদের বাধা দেয়, তাহলে ঘরে ঘরে আগুন জ্বলবে। যদি কোনও অপ্রীতিকর ঘটনা ঘটে তবে তার দায় সাদকে নিতে হবে’।
এর আগে দুপুর ১২টা থেকে সাদ বিরোধীরা বায়তুল মোকাররমের উত্তর গেটে জড়ো হতে শুরু করেন। সমাবেশে অংশ নেন কওমীপন্থী আলেম ও তাবলিগ জামাতের একাংশ।
প্রসঙ্গত, গতকাল বুধবার দুপুর ১২ টায় মাওলানা সাদ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। তবে আগে থেকেই তার বিপক্ষের মুসল্লিরা বিমানবন্দরের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করায় তিনি বের হতে পারেননি। পরে পুলিশি নিরাপত্তায় বিকেল পৌনে ৪টার দিকে তাকে কাকরাইল মসজিদে নেওয়া হয়। তিন স্তর বিশিষ্ট নিরাপত্তায় এখন তিনি সেখানেই রয়েছেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
ওমায়ের আহমেদ শাওন ১১ জানুয়ারি, ২০১৮, ৩:৫১ পিএম says : 23
মাওলানা সাদ এমন কি বলেছেন যা সকল সংবাদ মাধ্যমসহ আপনারা গোপন করছেন...? মাওলানা সাদের আপত্তিকর কিছু বক্তব্য থাকলে জাতির সামনে তা দৃশ্যমান করুন। নচেৎ বিভ্রান্ত না ছড়ানোর জন্য অনুরোধ করছি।
Total Reply(0)
Ferdaus khan ১১ জানুয়ারি, ২০১৮, ৭:২৬ পিএম says : 0
আমি বিষয়টি আরো খোলা মেলা বাভে জানতে চাই
Total Reply(0)
১১ জানুয়ারি, ২০১৮, ৯:০৪ পিএম says : 0
ভাল করেছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন