মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জ জেলা বিএনপি সভাপতিকে অবাঞ্ছিত ঘোষণা

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

গোপালগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও গোপালগঞ্জ-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজকে অবাঞ্ছিত ঘোষনা করা হয়েছে। সিরাজুল ইসলাম সিরাজের দল বিরোধী কার্যকলাপ, দলীয় কর্মকাণ্ড থেকে নিজেকে সম্পূর্ণ বিরত রাখা সহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের কোন নেতাকর্মীদের সাথে যোগাযোগ না করে গোপানে নিজ কর্মচারীর মাধ্যমে মনোনয়নপত্র জমা দেয়ায় তাকে অবাঞ্ছিত ঘোষনা করা হয়। শুক্রবার গোপালগঞ্জ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের যৌথ জরুরী সভায় এ ঘোষনা দেয়া হয়।

জেলা বিএনপিসাধারণ সম্পাদক এম.মনসুর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান পিনু, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি শরীফ রাফিকুজ্জামান, জেলা যুবদলের সভাপতি সিকদার শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন লিপটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফজলুল কবির দারা, সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেন হীরা, জেলা ছাত্রদলের সভাপতি মো. মিকাইল হোসেন, সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, প্রমূখ বক্তব্য রাখেন।
জেলা বিএনপিসাধারণ সম্পাদক এম মনসুর আলী বলেন, নিস্ক্রিয় জেলা বিএনপির সভাপতি ও গোপালগঞ্জ-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলামগীরের কাছে জরুরী যৌথ সভার রেজুলেশনের ফটেকপি পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন