শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘কি অ্যান্ড কা’ এবং ‘এম. এ. পাস’ চলচ্চিত্র দুটি মুক্তি পাচ্ছে। এই ফিল্ম দুটির মধ্যে প্রথমটি বেশ আলোচনায় এসেছে।
এরোস ইন্টারন্যাশনাল এবং হোপ প্রডাকশন্সের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘কি অ্যান্ড কা’। কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন সুনীল এ লুল্লা, আর. কে. দামানি এবং আর. বল্কি। আর. বল্কির পরিচালনায় অভিনয় করেছেন কারিনা কাপুর, অর্জুন কাপুর, রজিত কাপুর, স্বরূপ সম্পত, অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। সঙ্গীত পরিচালনা করেছেন মিথুন, ইয়ো ইয়ো হানি সিং, মিত ব্রাদার্স এবং ইলাইয়া রাজা। পাশ্চাত্য ঘেঁষা আধুনিক সমাজে এক জোড়া তরুণ-তরুণীর মাঝে নারী-পুরুষের চিরন্তন দ্বন্দ্ব নিয়ে এই চলচ্চিত্রটির গল্প।
ড্রামা ফিল্ম ‘এম. এ. পাস’ মুক্তি পাচ্ছে ফিল্মিবক্স মুভিজের ব্যানারে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন নরেন্দ্র সিং এবং আস্থা নাদ। শাদাব খানের পরিচালনায় অভিনয় করেছেন কৃতিকা সচদেব, সাশো, ইন্দ্রনীল সেনগুপ্ত, আরাব চৌধরি, সঙ্ঘমিত্র, সৌরভ দুবে, শিবাঙ্গী লটকার এবং সুখবীর। সঙ্গীত পরিচালনা করেছেন রাজেন্দ্র শিব এবং গীত বানী।  এক তরুণি অভিনয়কে পেশা হিসবে নেবার আশায় মুম্বাই এসে এক দালাল আর একজন কাস্টিং পরিচালকের সঙ্গে পরিচিত হয়, তার নিয়তি নিয়েই চলচ্চিত্রটির গল্প।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন