বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘মাদারি’ এবং ‘ইশক ক্লিক’ চলচ্চিত্র দুটি মুক্তি পাবে। এর মধ্যে প্রথমটির মুক্তির তারিখ বেশ কয়েকবার পিছিয়ে এই তারিখ ধার্য করা হয়েছে।
পরমহংস ক্রিয়েশন্স, দোর ফিল্ম এবং সপ্তর্ষি সিনেভিশনের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘মাদারি’। পলিটিকাল থ্রিলারটি প্রযোজনা করেছেন শৈলেস আর সিং, সুতপা সিকদার এবং শৈলজা কেজরিওয়াল। নিশিকান্ত কামাটের পরিচালনায় প্রধান কয়েকটি ভূমিকায় অভিনয় করেছেন ইরফান খান জিমি শেরগিল এবং তুষার দালবি। বিশাল ভরদ্বাজ চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। মাদারি হল এমন এক মানুষ যে ডমরু বাজিয়ে তার অধীনস্থ ঝামুরাদের নাচায়; সমাজে ক্ষমতাধরদের হাতেই থাকে ডমরু আর সাধারণ মানুষ তাদের তালে নাচে, কিন্তু এই ডমরু যখন সাধারণের হাতে চলে যায় তখন যা হতে পারে তারই প্রতীকী গল্প।
ড্রামা ফিল্ম ‘ইশক ক্লিক’ মুক্তি পাচ্ছে অ্যালগল ফিল্মসের ব্যানারে। অজয় জয়সওয়াল এবং সতীশ ত্রিপাঠী চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। অনিল বালানির পরিচালনায় অভিনয় করেছেন অধ্যয়ন সুমন, সারা লোরেন, কেশব অরোরা এবং সংস্কৃতি জৈন। অজয় জয়সওয়াল এবং সতীশ ত্রিপাঠী চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। এক তরুণ মডেল ফোটোগ্রাফারের সঙ্গে তার এক মডেলের সম্পর্ক গড়ে ওঠা আর তা ভাঙার গল্প।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন