শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শার্শায় ২ প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়ন উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ ও বোমা হামলায় ১০ জন আহত হয়েছেন। গত বুধবার গভীর রাতে ইউনিয়নের বাহিলাপুতা গ্রামে এ ঘটনা ঘটে। শার্শা পৌর যুবলীগ আহ্বায়ক সুকুমার দেবনাথ জানান, লক্ষণপুর ইউনিয়নের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারা খাতুন। আর চশমা প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন কামাল হোসেন। বুধবার গভীর রাতে আনোয়ারার কর্মীরা বাহিলাপুতা গ্রামে ভোট চাইতে গেলে তাদের ওপর হামলা করে বিদ্রোহী প্রার্থীর লোকজন। এসময় ৮-১০টি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালালে মেহেদী হাসান শিপন, আল-আমিন, মিশন, মনা, রিপন, শামীম, হাফিজুর, রুবেল, কাদু, লাল্টু ও আইজেল আহত হন। তাদের আটটি মোটরসাইকেল ভাংচুর করে পালিয়ে যায় হামলাকারীরা।
আহতদের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত চারজনকে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ বিষয়ে শার্শা থানার ওসি এম মশিউর রহমান বলেন, ‘উপনির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ ও বোমা বিস্ফোরণের ঘটনায় ৮-১০ আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন