শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

কোটা সংস্কারের দাবিতে সড়ক অবরোধে করে বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ২:২০ পিএম | আপডেট : ৩:২১ পিএম, ১০ এপ্রিল, ২০১৮

কোটা সংস্কার ও ভ্যাট প্রত্যাহারের দাবিতে রাজধানীর প্রগতি সরণি অবরোধ করে বিক্ষোভ করছে বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
অবরোধের কারণে বাড্ডা এলাকায় সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে গেছে। রাজধানীর ব্যস্ততম সড়কটিতে অচলাবস্থা তৈরি হওয়ায় ভোগান্তিতে পড়েছেন হাজার হাজার মানুষ।

মঙ্গলবার সকাল ১০টার দিকে ইস্টওয়েস্ট ইউনিভার্সিটির সামনে আফতাবনগরে আন্দোলনকারী শিক্ষার্থীরা জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন বলে জানান বাড্ডা থানার ডিউটি অফিসার করিম।

তিনি বলেন, আন্দোলনকারী শিক্ষার্থীরা সকাল ১০টার দিকে প্রগতি সরণিতে পৌঁছে বিক্ষোভ শুরু করেন। তারা ইস্টওয়েস্ট ইউনিভাসিটির সামনের সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করা দেয় তারা।

তবে সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অবস্থান নেয়ায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শিক্ষার্থীরা শান্তিপূণভাবে তাদের কর্মসূচি পালন করছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
গনতন্ত্র ১০ এপ্রিল, ২০১৮, ১০:০৫ পিএম says : 0
জনগন বলছেন, “ নিন্দা – ২০১৮ “ মাঝ পথে গেলে থেমে মিথ্যে মামলা ঝুলবে ঘাড়ে, রিমান্ডে নিয়ে দিবে বারি ওদেরে বিশ্বাসে জীবন হারাবি ৷ উপাচার্যের হামলার বিচার পেতে মন্ত্রীাসাহেবরা খুশির জোয়ারে, ছাত্রছাত্রী উপর অমানুষিক অত্যাচারে মুখ খুলতে কি লজ্জা করে ? ছাত্রছাত্রীর উপর হামলার নিন্দা যারা নাহি করে, তাদের উপর ভরসা করে উভয় কুল হারাবি পরে ৷ ছাত্রছাত্রীর জীবন নিয়ে যারা ছিনিমিনি খেলা করে, ওদের বিচার না দেখে যেওনা তোমরা রাস্তা ছেড়ে ? নিন্দা জানাই আমরা তাদেরে নীরহ ছাত্রছাত্রীদের যারা হামলা করে, তাদের বিচার না হলে ওরে দিতে হবে মাশুল কয়দিন পরে ৷
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন