রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধু চেয়েছিলেন এদেশের স্বাধীনতা ও অর্থনৈতিক মুক্তি -পরিকল্পনা মন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ৭:০৩ পিএম

পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আমাদের দেশে গণতন্ত্র সৃষ্টি হয়েছে ১৯৭৩ সালে। কিন্তু আজও আমাদের গণতন্ত্র বিকশিত হয়নি। সুশানতো পরে, আগে গণতন্ত্র পরে সুশাসন।
তিনি আরও বলেন, বিএনপি নির্বাচনে না এসে নির্বিচারে মানুষ হত্যায় লিপ্ত থাকে। বিএনপি কোন সময় দেশের জন্য কাজ করেনি। তারা শুধু নিজেদের পকেট ভারি করার জন্য কাজ করে। তারা যদি দেশের জন্য কাজ করতই তাহলে তারা দীর্ঘদিন ক্ষমতায় ছিলো কিন্তু কোন উন্নয়ন করেনি।
বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গার জিতেন্দ্র বালা উচ্চ বালিকা বিদ্যালয়ের নতুন তিনতলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করতে দিনরাত পরিশ্রম করে চলেছেন। বঙ্গবন্ধু চেয়েছিলেন এদেশের স্বাধীনতা ও অর্থনৈতিক মুক্তি। স্বাধীনতা পেলেও আজও আমের অর্থনৈতিক মুক্তি আসেনি। যারা মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও জাতির পিতাকে স্বীকার করে না, তাদের দেশের প্রতি কোন মমত্ব বোধ নেই। তাদের দিয়ে এদেশের উন্নয়ন হবে না। আমরা চাই সবাইকে নিয়ে দেশকে এগিয়ে নিতে।
দেশ বরেণ্য অর্থনীতিবিদ ও জিতেন্দ্র বালা উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ড. দেশপ্রিয় ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো: নুরুল আমিন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন