শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সোনারগাঁয়ে নিখোঁজের ৪ দিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গত ২৩ এপ্রিল স্কুলে যাওয়ার পথে নিখোঁজের ৪দিন পর ৩য় শ্রেনীর ছাত্রী আনিছা (৯) এর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ২টার দিকে উলুকান্দি গ্রামের একটি নির্মানাধীন বাড়ির ট্যাংকি থেকে লাশটি উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে।
সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি গ্রামের মালেক মোল্লার নির্মানাধীন বাড়ির নিচে বাথরুমের ট্যাংকি থেকে নিহত স্কুল ছাত্রী আনিছার লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারনা নিখোঁজের দিনই তাকে হত্যা করে লাশটি এখানে ফেলে গেছে হত্যাকারীরা। ময়না তদন্তের রির্পোট হাতে পেলে বুঝা যাবে আনিছাকে কখন ও কিভাবে হত্যা করেছে। পুলিশ আসামীদের গ্রেফতারের জন্য কাজ করছে। নিহত আনিছা উপজেলা বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি গ্রামের আনিছা উলুকান্দি গ্রামের আনিছুর রহমানের মেয়ে।
উল্লেখ, গত ২৩ সোমবার সকালে স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয় ৩য় শ্রেণীর ছাত্রী আনিছা। নিখোঁজের পর অনেক খোঁজাখুজি করে তাকে কোথাও না পেয়ে তার চাচা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি সাধারন ডায়েরী করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন