রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দৌলতপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী আলতাব নিহত

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ৯:০৮ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী আলতাব হোসেন (৩৮) নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। সোমবার ভোররাত সাড়ে ৩টার দিকে দৌলতপুর-কাতলামারী সড়কের পিপুলবাড়িয়া বালিয়াডাঙ্গি মাঠে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে।
দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোর উদ্দেশ্যে একদল সন্ত্রাসী পিপুলবাড়িয়া বালিয়াডাঙ্গি মাঠে অবস্থানের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধে’ এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ‘বন্দুকযুদ্ধে’ দৌলতপুর থানার এসআই রাজ্জাক ও এএসআই আরিফসহ ৩ জন আহত হলে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তুল, ১ রাউন্ড গুলি ও ৩টি রামদা উদ্ধার করেছে। নিহত সন্ত্রাসী আলতাব হোসেন পুলিশের তালিকাভূক্ত একজন শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা ও মোটরসাইকেল ছিনতাইসহ বিভিন্ন অপরাধের অর্ধডজন মামলা রয়েছে। সে দৌলতপুরের বোয়ালিয়া ইউনিয়নের বিলবোয়ালিয়া গ্রামের মোশরাফ হোসেনের ছেলে।
বন্দুকযুদ্ধে নিহত সন্ত্রাসী আলতাব হোসেনের লাশ দৌলতপুর হাসপাতাল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে দৌলতপুর থানা পুলিশ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন