বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মোহামেডানের জয় অব্যাহত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগে জয়যাত্রা অব্যাহত রেখেছে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। টানা ১১ জয়ে তালিকার শীর্ষে থেকে প্রথম পর্ব শেষ করে সুপার ফাইভেও তারা বড় জয়ে শুভ সুচনা করেছে। অন্যদিকে সুপার ফাইভের উদ্বোধনী ম্যাচে সহজ জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। গতকাল দুপুরে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে আবাহনী ৪-০ গোলে হারায় সোনালী ব্যাংককে। মোহামেডানের কাছে হারের পর প্রথম পর্বের শেষ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা মেরিনার ইয়াংস ক্লাবের বিপক্ষেও বড় হারে অনেকটাই হতাশ ছিলেন আবাহনীর খেলোয়াড়রা। ওই হারে শিরোপার দৌড়ে পিছিয়ে পড়েছে আকাশী-হলুদরা। তবে সুপার ফাইভের প্রথম ম্যাচ জিতে ফের জয়ের ধারার ফিরেছে আবাহনী।
সোনালী ব্যাংকের বিপক্ষে এ ম্যাচে আবাহনীর হয়ে সোহানুর রহমান সবুজ দু’টি এবং মোহাম্মদ মহসিন ও তাজউদ্দিন আহমেদ একটি করে গোল করেন। তবে বৃষ্টির কারণে খেলা শুরু হয় নির্ধারিত সময়ের চেয়েও দেড় ঘণ্টা পর।
একই ভেন্যুতে বিকালে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে শিরোপা প্রত্যাশি মোহামেডান গুরজিন্দর সিংয়ের হ্যাটট্রিকে ৫-১ গোলে বিধ্বস্ত করে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে। সাদাকালোদের পক্ষে জয়ী গুরজিন্দর তিনটি এবং অরবিন্দর সিং ও নাসির হোসেন একটি করে গোল করেন। অ্যাজাক্সের হয়ে এক গোল শোধ দেন লক্ষিন্দর সিং।
আজ মওলানা ভাসানী স্টেডিয়ামে দুপুর দুইটায় দিনের প্রথম ম্যাচে আবাহনী খেলবে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। একই ভেন্যুতে বিকাল ৪টায় দ্বিতীয় ম্যাচে মেরিনার ইয়াংসের প্রতিপক্ষ সোনালী ব্যাংক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন