শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

অধ্যাপক ব্রি. জে. (অব.) মামুন মোস্তাফী গণস্বাস্থ্য নগর হাসপাতালে নিয়মিত রোগী দেখেন

| প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মামুন মোস্তাফী, এমএসিপি, এফসিপিএস, এফআরসিপি গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যাপক এবং প্রধান নেফ্রোলজিষ্ট হিসেবে গণস্বাস্থ্য নগর হাসপাতাল ও ডায়ালাইসিস সেন্টারে গত ১ জুন যোগদান করেছেন। গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারে যোগদানের পূর্বে তিনি বাংলাদেশ সেনাবাহীনির মেডিসিন ও কিডনী বিভাগে বিভাগীয় প্রধান ছিলেন। তিনি ছুটির দিন ব্যতিত অন্যান্য সকল দিন সকাল ৯ টা থেকে ২ টা পর্যন্ত গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টার, গণস্বাস্থ্য নগর হাসপাতাল, বাড়ী-১৪/ই, সড়ক-৬, ধানমন্ডি, ঢাকা-১২০৫ ফোন- ০২-৯৬৭০০৭১-৭৫, ০১৭০৯৬৬৩৯৯৪ বহির্বিভাগে রোগী দেখেন। -বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
ফিরোজ আহমেদ ১৬ জুন, ২০২০, ৯:৫২ পিএম says : 0
আসসালামুআলাইকুম। অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মামুন মোস্তাফী, এমএসিপি, এফসিপিএস এফআরসিপি স্যারের পার্সোনাল মোবাইল নম্বর এবং একটা ভিজিটিং কার্ড পাওয়া যাবে? আমি স্যারের একজন নিয়মিত রোগী স্যারের সাথে দীর্ঘ দিন যোগাযোগ নেই। স্যার এসএলই রোগের ভাল চিকিৎসা দিয়ে থাকেন।
Total Reply(0)
Shyamoli Akbar ১৬ আগস্ট, ২০২১, ৫:১৮ পিএম says : 0
আমি ব্রেস্ট ক্যান্সার, উচ্চ রক্তচাপ, হার্টে রিং পরানো, মার্চ,২০২১ এর কভিড- ১৯ আক্রান্ত মহিলা। বয়স ৬৫। কিডনির ইজিএফ আর ৩২, ক্রিটিনাইন ১.৫৯। সমস্যা অনুভব করছি। থাকি ধানমন্ডি। রোড-৫। ডক্টর মামুন মোস্তাফীকে দেখাতে চাই। কিভাবে গণস্বাস্থ্যে উনাকে দেখাতে পারব? অনুগ্রহ করে জানাবেন? দ্রুত দেখাতে চাই। ধন্যবাদ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন