শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ওয়ান ব্যাংকের তিন কর্মকর্তা

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৮, ১২:০০ এএম

সাঈদ এইচ. চৌধুরী চেয়ারম্যান
সাঈদ এইচ. চৌধুরী গত ৩১ মে থেকে এক বছর মেয়াদে ওয়ান ব্যাংকের পরিচালনা পর্ষদ চেয়ারম্যান পুন:নির্বাচিত হয়েছেন। বৃটেনে উচ্চ শিক্ষিত সাঈদ এইচ. চৌধুরী এইচআরসি শিল্প পরিবারের প্রতিষ্ঠাতা, চেয়ারম্যান ও সিইও। তিনি ব্রিটিশ ইন্সটিটিউট অব ম্যানেজমেন্টের একজন সদস্য। জনাব চৌধুরী মিডিয়া নিউ এইজ লিমিটেড ও ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক লিমিটেড এর চেয়ারম্যান এবং বাংলাদেশ ওসেন গোয়িং শিপ ওনার্স’ এসোসিয়েশনের (বগসোয়া) এর প্রাক্তন সভাপতি। বর্তমানে অনারারি উপদেষ্টা।


অশোক দাশ গুপ্ত
ভাইস চেয়ারম্যান
অশোক দাশ গুপ্ত ওয়ান ব্যাংকের ভাইস চেয়ারম্যান পুন:নির্বাচিত হয়েছেন। তিনি ইমট্রেক্সের প্রধান নির্বাহী এবং ইউনিরয়াল ট্রেড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। ইউনিরয়াল সিকিউরিটিস লিমিটেডে ও অকুনোভা চক্ষু হাসপাতাল এর চেয়ারম্যান।

জহুর উল্লাহ্
চেয়ারম্যান, এক্সিকিউটিভ কমিটি
পরিচালক জহুর উল্লাহ্ ওয়ান ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান পদে পুন:নির্বাচিত হয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্সে বি.কম. (অনার্স) ডিগ্রি অর্জন করেন। জহুর উল্লাহ তৈরি পোশাক ও এর সাথে সংশিষ্ট পণ্যের ক্রয়, প্রস্তুত ও রপ্তানী কর্মকান্ডের সাথে সম্পৃক্ত। -বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃইকবাল হাসান শিকদার ৯ এপ্রিল, ২০১৯, ১২:০১ পিএম says : 0
এ ব্যাংক এর সব কিছু পড়ে জানতে পারলাম যে এক দিন এ ব্যাংক বাংলাদেশের রোল মডেল হিসাবে পরিচিতি পাবে।তাই আমার মতো বেকারদের এ ব্যাংক চাকরি প্রধান করলে এ দেশের আরো উন্নতি দূরত্ব হবে দেশের বেকার সমস্যা ও কমবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন