শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাভারে ডাকাতি ও শ্লীলতাহানির চেষ্টা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৮, ১২:০৫ এএম

ঢাকার সাভারে একটি ভাড়া দেয়া বাড়ির কয়েকটি কক্ষে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ টাকা, মালামাল ও অটোরিকসা নিয়ে যায়। এছাড়া এক নারীকে ধর্ষণ ও আরেকজনকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া গেছে।
রোববার ভোররাত চার টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার রাজাঘাট এলাকায় মাহিনুর ইসলামের ভাড়া বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
বাড়ির ভাড়াটিয়া সোহাগ সরদার, ভোলা মিয়া, নাজমুল বেপারী ও শহিদুল্লাহ জানান, ভোর রাতে ১০/১২ সদস্যের একদল ডাকাত বাড়িতে প্রবেশ করে। এরমধ্যে কয়েক জন ঘরে ঢুকে আর ৩/৪জন বাইরে অপেক্ষা করে। আমাদের চারটি পরিবারের সবাইকে প্রথমে একটি ঘরে হাত-পা-মুখ বেঁধে আটকে রাখে। পরে প্রত্যেক ঘর তছনছ করে নগদ টাকা, গহনা, তিনটি অটোরিকসা, টেলিভিশন, বেশ কয়েকটি মোবাইল ফোন লুট করে নেয়। পরে ডাকাতরা পুরুষদের একটি কক্ষে ও মহিলাদের আরেকটি কক্ষে আটকে রাখে। পুরুষদের মারধর করেছে বলেও জানান।
রাশেদা নামের এক নারী অভিযোগ করেছেন, এক ডাকাত তার ছোট মেয়েকে গলায় ছুড়ি ধরে জবাই করার ভয় দেখিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে।
মনজিলা নামের (২৭) আরেক পোশাক শ্রমিক অভিযোগ করেন, তাকেও জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করা হয়। তখন তিনি নিজের ইজ্জত রক্ষার্থে ওই ডাকাতের পায়ে ধরে বলেন, আপনার ঘরেও তো মা বোন আছে। আমিতো আপনার মায়ের বয়সী। একথা শুনেও মন গলেনি ডাকাতের জামাকাপড় ছিড়ে শ্লীলতাহানীর চেষ্টা করে তাকে। ডাকাতরা যাওয়ার সময় একটি পিকআপ ভ্যানে করে পালিয়ে গেছে বলেও তারা জানায়।
এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন, ওই বাড়ি থেকে ৪টি অটো রিকসা চুরি হয়েছে। ধর্ষণের বিষয়টি এখনও কেউ কিছু বলেনি। ঘটনাস্থলে পুলিশের দুটি টিম রয়েছে তারা বিষয়টি তদন্ত করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন