মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

খাগড়াছড়িতে ইউপিডিএফ কর্মীকে হত্যা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

খাগড়াছড়িতে জ্ঞানেন্দু চাকমা (৪০) নামে ইউপিডিএফের এক কর্মীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বিকেলে মাটিরাঙা উপজেলার আলুটিলা পর্যটন এলাকায় তাকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। নিহত জ্ঞানেন্দু চাকমা জেলার মহালছড়ি উপজেলার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে ইউপিডিএফের কালেক্টর হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক সড়কের আলুটিলা অংশে জ্ঞানেন্দু চাকমা ইউপিডিএফ প্রসিত গ্রুপের হয়ে চাঁদা আদায়ের দায়িত্ব পালন করত। সে মহালছড়ি উপজেলার বাসিন্দা। বিকেলে আলুটিলা পুনর্বাসনপাড়া এলাকার জঙ্গলে গুলির শব্দ শুনে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।
এদিকে এ হত্যাকান্ডের জন্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি-জেএসএস (এমএন লারমা) গ্রুপকে দায়ী করেছে ইউপিডিএফের কেন্দ্রীয় সংগঠক মাইকেল চাকমা। অন্যদিকে এ হত্যাকান্ডে নিজেদের সম্পৃক্ততা অস্বীকার করেছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি-জেএসএস (এমএন লারমা) গ্রুপের তথ্য ও প্রচার সম্পাদক সুধাকর ত্রিপুরা । মাটিরাঙা থানার অফিসার ইনচার্জ(ওসি) সৈয়দ জাকির হোসেন বলেন, ‘পুলিশ লাশ উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তার শরীরে গুলি ও ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন