শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতিপক্ষের হামলায় ভাঙচুর লুটপাট

ফরিদপুর জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়নের প্রতিপক্ষের কয়েক’শ লোকজন সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে পাঁচটি বাড়ীঘর ভাংচুর করে। এসময় হামলাকারীরা ঘরের অসবাবপত্র সহ বিভিন্ন জিনিস ও স্বর্ণালংকার লুট করে। গত মঙ্গলবার বিকালে এ হামলার ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত বাচ্চু মাতুব্বর জানান, আমার বড় পুত্র বিপ্লব মাতুব্বর সাবেক চেয়ারম্যান মলয় বোস হত্যাকান্ডের সাক্ষী হওয়ায় পুর্বে থেকেই আসামীদের সাথে বিরোধ ছিল।
এরই জেরে আসামী পক্ষের নেতা ওয়াহিদ মোল্লা, ওয়াদুদ মোল্লা, দেলোয়ার মোল্লা ও চৌধুরী সাব্বিরের নেতৃত্বে কয়েকশ মানুষ লাঠি ঢাল শরকী নিয়ে সংঘবদ্ধ হয়ে হামলা চালায়। তিনি জানান, এসময় হামলাকারীরা বাচ্চু মাতুব্বর, বিপ্লব মাতুব্বর ও আবু মাতুব্বরের পাঁচটি ঘর ভাংচুর ও ঘরের সকল আসবাব পত্র লুটপাট ভাঙ্গচুর করে। এসময় বাড়ীর নারী ও শিশুরা জীবন বাঁচাতে পাট ক্ষেতে পালিয়ে যায়। এখন এসব পরিবারের পরার কাপড় ছাড়া আর কিছুই নেই।
সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনস্থলে গেলেও ততসময়ে হামলাকারীরা পালিয়ে যায়। তিনি, জানান, ক্ষতিগ্রস্তরা অভিযোগ দিলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন