শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিমানবন্দর ও মিরপুর সড়ক অবরোধ শিক্ষার্থীদের, যান চলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:১৮ পিএম | আপডেট : ৩:৪১ পিএম, ৩০ জুলাই, ২০১৮

সোমবার সকাল ১০টা থেকে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা বাস চাপ


বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের প্রতিবাদে রাজধানীর বিমানবন্দর ও মিরপুর সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। সোমবার সকাল ১০টা থেকে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা এই বিক্ষোভ করছেন। একই ঘটনায় রাজধানীর সায়েন্স ল্যাবরেটরি মোড়ে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছেন সিটি কলেজ, আইডিয়াল কলেজ ও ঢাকা কলেজের শিক্ষার্থীরা। তাদের সঙ্গে রাজধানীর বিভিন্ন স্কুল-কলেজের অন্তত ৭ শতাধিক শিক্ষার্থী যোগ দিয়েছেন।

এরআগে গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে হোটেল রেডিসনের বিপরীতে জাবালে নূর পরিবহনের একটি বেপরোয়া বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত ও অন্তত ১২ শিক্ষার্থী আহত হন।

নিহতদের একজন ওই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম (১৬), অন্যজন একাদশ শ্রেণির ছাত্রী দিয়া (১৫)।

এ ঘটনার প্রতিবাদে গতকালও শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। তারা বেশ কয়েকটি গাড়িতে ভাংচুর ও আগুন দেন।

এরপর সোমবার সকাল আটটার দিকে শিক্ষার্থীরা শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের সামনে অবস্থান নেন। এক পর্যায়ে তারা সকাল সাড়ে নয়টার দিকে মহাখালী থেকে বিমানবন্দরমুখী সড়কে অবস্থান নেয়।

এরপর সকাল ১০টা থেকে তারা এই সড়কের উভয় দিকে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেন। তারা যেসব গাড়ি আসছে, তা ঘুরিয়ে দিচ্ছেন। ফ্লাইওভার থেকেও গাড়ি ঘুরিয়ে দেয়া হচ্ছে। এতে করে এই সড়ক ছাড়াও রাজধানীর অন্যান্য সড়কে ব্যাপক যানজট দেখা দিয়েছে। কর্মমুখী মানুষেরা চরম ভোগান্তিতে পড়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন