শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষার্থীদের ওপর ভর করে বিএনপি-জামাত অপরাজনীতি করছে- নানক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১:১৬ এএম

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এম.পি বলেছেন, নিরাপদ সড়ক আন্দোলনে কোমলমতি শিক্ষার্থীদের ওপর ভর করে বিএনপি-জামায়াত অপরাজনীতি করছে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের ৯ দফা দাবী মেনে নিয়েছেন। আগামী সোমবার মন্ত্রীসভায় কঠোর সড়ক পরিবহন আইনের সিদ্ধান্ত নেওয়া হবে। 

নানক মোহাম্মদপুরে শৈশব মেলা, বাংলাদেশ আয়োজিত রাজধানীর ১২৫ টি শিক্ষাপ্রতিষ্ঠানের অংশগ্রহনে মেধাবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগীতা-২০১৮ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নানক বলেন, নিহতদের পরিবার দু’টিকে ৪০ লাখ টাকার সঞ্চয় পত্র, দূর্ঘটনা স্থানে ২৭ কোটি টাকা ব্যয়ে আন্ডার পাস নির্মাণ উদ্যোগ ও নিহতদের শিক্ষা প্রতিষ্ঠানে ৫টি বাস দেওয়া হয়েছে। এখন শিক্ষার্থীদেরকে ঘরে ফিরে লেখাপড়া ও নিয়মিত প্রতিষ্ঠানে পাঠদানে মনোনিবেশ করতে হবে। কারো অপপ্রচারে বিভ্রান্ত হওয়া ঠিক হবে না। তিনি শৈশব মেলা ও আর্তমানবতার সেবার মডেল প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করে এর সার্বিক কর্মকান্ডে সহায়তার ঘোষনা দেন। পরে নানক মেধাবিকাশ বৃত্তি পরীক্ষা কৃতি ৩৫০ জন ও স্বাধীনতা দিবস চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী ৪২ জন শিক্ষার্থীদেরকে সনদপত্র ও নগদ অর্থ তুলে দেন। ###

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন