রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরযাত্রীবাহী ট্রলারে বিদ্যুতের তার জড়িয়ে নিহত ১ : আহত ১২

নেত্রকোনা জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

নেত্রকোনা জেলার মদন উপজেলার তলার হাওরে কাইকুড়িয়া নামক এলাকায় গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে বর যাত্রীবাহী ট্রলারের সাথে বিদ্যুতের ঝুলন্ত তার জড়িয়ে ১ জন নিহত ও ১২ জন আহত হয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, মদন উপজেলার সদর ইউনিয়নের বাস্তা গ্রাম থেকে বর যাত্রীবাহী একটি বিয়ের ট্রলার মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মোহনগঞ্জ উপজেলার বরান্তর গ্রামের উদ্দেশ্যে রওনা দেয়। আনুমানিক ১টার দিকে ট্রলারটি মদন উপজেলার তলার হাওরে কাইকুড়িয়া এলাকা দিয়ে যাওয়ার পথে পানির উপড়ে ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এ সময় ট্রলারটি বিদ্যুতায়িত হয়ে পড়ে সকল যাত্রীই বিদ্যুৎতায়িত হন। পরে আশেপাশের অন্যান্য ট্রলার যাত্রীরা তাদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল মামুনকে (১৮) মৃত ঘোষনা করেন ও বাকী ১২ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। মৃত মামুন মদন সদর ইউনিয়নের গঙ্গানগর গ্রামের হারুন-অব-রশিদের ছেলে।
নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাহজাহান মিয়া’র সাথে যোগাযোগ করলে তিনি বরযাত্রীবাহী ট্রলারের সাথে বিদ্যুতের তার জড়িয়ে হতাহতের বিষয়টি নিশ্চিত করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন