শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আদালতের নির্দেশে নিহতের পরিবারের কাছে টাকা-স্বর্ণালঙ্কার হস্তান্তর

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আদালতের নির্দেশ অনুযায়ী কালিরবাজার স্বর্ণপট্টির নিহত প্রবীর চন্দ্র ঘোষের পরিবারের কাছে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার হস্তান্তর করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। হস্তান্তরকৃত টাকা ও স্বর্ণালঙ্কারের পরিমান ১লাখ ৯০ হাজার টাকা ও ৫ ভরি ১০আনা ৩ রতি ৩ পয়েন্ট।
বৃহস্পতিবার রাতে নিহত প্রবীরের বাড়িতে গিয়ে তার মেয়ে ও ভাইয়ের হাতে টাকা-স্বর্ণালঙ্কার হস্তান্তর করেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক মফিজুল ইসলাম। এ সময় প্রবীরের স্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। মফিজুল ইসলাম প্রবীর ঘোষ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা।
এর আগে নিহত স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষের পাওনা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধার করে জব্দ করে জেলা গোয়েন্দা পুলিশ। উক্ত স্বর্ণালঙ্কার ও নগদ টাকা প্রবীরের পরিবারের কাছে হস্তান্তর করার নির্দেশ দেয় বিজ্ঞ আদালত। বিজ্ঞ আদালতের নির্দেশ মোতাবেক প্রবীরের পরিবারের কাছে টাকা ও স্বর্ণালঙ্কার হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, গত ১৮ জুন রাতে শহরের কালীরবাজারের স্বর্ণ ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ নিখোঁজ হয়। এরপর গত ২১ জুন দুপুরে প্রবীরের ভাই বিপ্লবের মোবাইলে ১ কোটি টাকা মুক্তিপন চায় অজ্ঞাতনামা অপহরণকারীরা। এরপর সদর মডেল থানায় বিপ্লব একটি অপহরণ মামলা রুজু করেন। পরবর্তীতে মামলাটি জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়। ডিবির তদন্তে গ্রেফতার হয় প্রবীরের ঘাতক বন্ধু পিন্টু দেবনাথ ও পিন্টুর সহকারী বাপেন ভৌমিক (বাবু)। পরবর্তীতে তাদের দেয়া তথ্যমতে, পিন্টু দেবনাথের বাড়ির সেপটিক ট্যাংক থেকে প্রবীরের খন্ড খন্ড লাশ উদ্ধার করা হয়। প্রবীর ঘোষের হত্যা কান্ডের দায় স্বীকার করে পিন্টু ও বাপেন উভয়ে আদালতে স্বীকারোক্তিম‚লক জবানবন্দি দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন