শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফের নির্বাচন ২০ অক্টোবর

আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

 সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের নির্বাচনী সাধারণ সভায় আগামী ২০ অক্টোবর নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। শনিবার সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের নিজস্ব কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।
ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সভাপতি কাজী নওশাদ দেলোয়ার রাজুর সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন, বেনাপোল সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সভাপতি মো. সামছুর রহমান। এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আশরাফুজ্জামান আশু, কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আরাফাত হোসেন, বেনাপোল সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাংবাদিক মহসিন মিলন প্রমুখ।
সভায় শতাধিক সদস্য সর্বসম্মতিক্রমে আগামী ২০ অক্টোবর ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। একই সাথে নির্বাচন পরিচালনা করার জন্য তিন সদস্যের একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটিতে প্রধান নির্বাচন কমিশনার হয়েছেন, সাংবাদিক মো. আব্দুল গফুর সরদার। নির্বাচন কমিশনারকে সহযোগিতা করবেন সদস্য মো. জালাল উদ্দীন ও মো. আব্দুস সালাম।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন