মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি’র আন্দোলনে কেউ আসেনা -আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ৪:০৮ পিএম

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি বলেছেন, ‘বিএনপি’র আন্দোলনে মানুষ নেই। কেউ তাদের ডাকে আসে না, সাড়া দেয় না। এ নিয়ে কোনো চিন্তা নেই। গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। আখাউড়া রেলওয়ে স্টেশন ও মনিয়ন্দে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ‘২১ আগস্টের গ্রেনেড হামলা যদি সঠিক হয়ে থাকে তাহলে রায় সঠিক হয়েছে। রায় দেখে ও বিচার বিশ্লেষণ করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। 

মন্ত্রী গতকাল তাঁর নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আওয়ামী লীগের প্রচারপত্র বিলি করেছেন। সকালে তিনি স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদেরকে নিয়ে আখাউড়া পৌর এলাকার সড়ক বাজারে প্রচারপত্র বিলির উদ্বোধন করেন।
সকালে সড়ক বাজার এলাকার পর দুপুরে মন্ত্রী উপজেলার মনিয়ন্দ এলাকায় গনসংযোগ ও প্রচারপত্র বিলি করেন। সেখানে তিনি আখাউড়া-আগরতলা রেললাইন প্রকল্পে অধিগ্রহন হওয়া ভূমি মালিকদের সঙ্গে কথা বলেন। গণসংযোগ ও প্রচারপত্র বিলির সময় মন্ত্রীর সঙ্গে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর সভার মেয়র তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন, মো. আবুল কাসেম ভূঁইয়া, মো. সেলিম ভূঁইয়া, অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, শফিকুল ইসলাম সোহাগ, আব্দুল মমিন বাবুল, মো. শরীফুল ইসলাম প্রমুখ। মন্ত্রীর পাশাপাশি নেতা-কর্মীরাও প্রচারপত্র বিলি করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন