রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নববধূর আত্মহত্যা : স্বামী আটক

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দুপচাঁচিয়া উপজেলা সদরের মহিলা কলেজ প্রফেসর পাড়ায় গতকাল শুক্রবার সকালে সাবাতানি খাতুন (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।
জানা গেছে, নওগাঁ জেলার রাণী নগর থানার অলংকারদিঘী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এশিয়ান এজেন্ট ব্যাংক কর্মকর্তা মাসুদ রানা (২৫) এর সাথে প্রায় ৮ থেকে ৯ মাস পূর্বে বগুড়ার মালতিনগরের নুরুল ইসলাম তোতার মেয়ে সাবাতানি খাতুন (২৪) এর বিয়ে হয়। ব্যাংক এজেন্ট কর্মকর্তা মাসুদ রানা তার কর্মস্থল দুপচাঁচিয়া উপজেলা সদরের মহিলা কলেজ সংলগ্ন এলাকার আবুল কালাম আজাদের বাসা ভাড়া নিয়ে স্ত্রীসহ বসবাস শুরু করে

ঘটনার দিন গতকাল শুক্রবার সকালে নববধু সাবাতানি খাতুন তার শয়ন কক্ষের ফ্যানের সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে। এ সংক্রান্তে তার বাবা নুরুল ইসলাম তোতা বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে স্বামী মাসুদ রানার বিরুদ্ধে মামলা দায়ের করে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান মামলা গ্রহণ সহ আসামি মাসুদ রানাকে গ্রেফতারের বিষয়টি “দৈনিক ইনকিলাব” কে নিশ্চিত করেছেন। পুলিশ গৃহবধুর মৃত্যুর প্রকৃত রহস্য উদ্ঘাটনের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন