ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিস্ফোরকসহ এবিটি-জেএমবির ৭ সদস্য আটক

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

বিপুল পরিমাণ উগ্রবাদী বই, লিফলেট, গান পাউডার এবং বিদেশী অস্ত্রসহ আনসারুল্লাহ বাংলা টিম (এবিটি) ও জামায়াতুল মোজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এর ৭ জঙ্গিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গত মঙ্গলবার সন্ধ্যায় লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলা থেকে র‌্যাব-১৩’র জঙ্গি সেলের এক বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
গতকাল বুধবার বেলা দুপুর ১২ টায় র‌্যাব-১৩ রংপুর এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক মো. মোজাম্মেল হক বিপিএম, পিপিএম।
গ্রেফতারকৃতরা হলেন আনসারুল্লাহ বাংলা টিম (এবিটি) এর আঞ্চলিক সমন্বয়কারী মো. হাসান আলী ওরুফে লাল (৩৮), কেন্দ্রীয় সুরা সদস্য মো. আসমত আলী ওরুফে লাল্টু (২৭), সামরিক শাখার সক্রিয় সদস্য মো. শাফিউল ইসলাম সাদ্দাম (২৪), মো. আবু নাঈম মিস্টার (১৯) এবং মো. আলী হোসেনকে (২৫) গ্রেফতার করা হয়। অভিযানের সময় তাদেও কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড পিস্তলের গুলি, বিস্ফোরক দ্রব্য, বোমা তৈরীর উপকরণ, বিপুল পরিমাণ জঙ্গিবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়।
র‌্যাব-১৩ অধিনায়ক বলেন, একই সময়ে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার রসুলগঞ্জ সাহেবডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে জেএমবি’র সক্রিয় সদস্য মোঃ তমিজুল ইসলাম (৩৯) এবং করতলী গ্রাম থেকে আরেক সক্রিয় সদস্য মো. সুন্নাহ ইসলাম সুন্নাকে (২১) গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে থাকা বেশ কিছু জঙ্গিবাদী বই উদ্ধার হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন