শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে ফতেপুর খালের ব্রিজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন

মির্জাপুর(টাঙ্গাইল)সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ৬:৩৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ফতেপুর খালের ওপর থাকা ব্রিজটি ভেঙে পড়েছে। বুধবার সকালে উপজেলার হাট ফতেপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন ব্রিজটি ভেঙে পড়ে বলে জানা গেছে।পিলারে নীচ থেকে মাটি সরে গিয়ে ব্রিজটি ভেঙে দ্বিখন্ডিত হয়ে যায়।এতে ফতেপুর, পারদিঘি, কাঞ্চনপুর, মটেশ্বর, যৌতুকি ও পাশ্ববর্তী বাসাইল উপজেলার কয়েকটি গ্রামের শতশত মানুষের চলাচল বিঘ্নিত হয়ে পড়েছে।
এলাকাবাসী জানান, ২৫ বছর আগে ফতেপুর উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও ফতেপুর, পারদিঘি ও কাঞ্চনপুরসহ পাশ্ববর্তী বাসাইল ইউনিয়নের কয়েকটি গ্রামের শতশত মানুষের চলাচলের সুবিধার্থে ফতেপুর খালের ওপর প্রায় ৩৫ ফুট দৈর্ঘ এই ব্রিজটি নির্মাণ করা হয়। পানির স্রোতে দীর্ঘদিন ধরে পিলারের নিচের মাটি সরে গিয়ে বুধবার সকালে মাঝের পিলা ভেঙে ব্রিজটি দ্বিখন্ডিত হয়ে পড়ে বলে জানা গেছে।
ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুর রউফ জানান ব্রিজটি ভেঙে পড়ায় ফতেপুর, পারদিঘি, কাঞ্চনপুর, মটেশ্বর, যৌতুকি, পাশ্ববর্তী বাসাইল ইউনিয়নের সহ কয়েকটি গ্রামের শতশত মানুষের চলাচল বিঘ্নিত হয়ে পড়েছে।
ফতেপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সিকদার বলেন, এই ব্রিজটি অত্র এলাকার মানুষের চলাচলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন ছিল। কিন্ত ব্রিজটি ভেঙে পড়ায় তাদের চলাচল ব্যহত হয়ে পড়েছে।
এ ব্যাপারে মির্জাপুর উপজেলা প্রকৌশলী আরিফুর রহমান ব্রিজটি ভেঙে পড়ার বিষয়ে তিনি অবগত নন।# মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর, ০৭-১১-২০১৮

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন