ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পদ্মায় স্পিডবোটডুবি, স্বামী-স্ত্রীসহ ৩ লাশ উদ্ধার

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ২:১২ পিএম
মাদারীপুরের পদ্মায় স্পিডবোটডুবির ঘটনায় নিখোঁজ স্বামী-স্ত্রীসহ তিন যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে নিখোঁজদের উদ্ধার করে শিবচর থানা পুলিশ। 
তারা হলেন- গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার প্রশন্নপুর গ্রামের আ. রহমান উকিলের ছেলে মেরাজুল ইসলাম রাজু (২২), তার স্ত্রী সাদিয়া আক্তার লিমা(১৮) ও পটুয়াখালী জেলার বাউফল উপজেলার আমিরাবাদ গ্রামের রুবেল গাজীর মেয়ে ফাতেমা আক্তার (৮)। মেরাজুল ইসলাম রাজু সিরাজগঞ্জ জেলায় কারারক্ষী হিসেবে কর্মরত ছিলেন।
 
শিবচর থানা পুলিশ জানায়, রোববার বিকালে শামীম মাদবরের মালিকানাধীন ২৪ যাত্রী নিয়ে স্পিডবোটটি শিমুলিয়াঘাট থেকে ছেড়ে আসে। মাঝ নদীতে এসে চলন্ত স্পিডবোটটি একটি ডাম্প ফেরির সঙ্গে ধাক্কা খেয়ে পানিতে ডুবে যায়।
 
তাৎক্ষণিকভাবে নদীতে টহলরত সেনা কর্মকর্তারা ২১ যাত্রীকে উদ্ধার করেন। ওই সময় তিন যাত্রীকে বহু খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। সোমবার সকালে স্বামী ও স্ত্রীসহ তিনজনের লাশ উদ্ধার করে শিবচর থানা পুলিশ।
 
শিবচর থানার ওসি জাকির হোসেন মোল্লা জানান, রোববার বিকালে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে স্পিডবোটডুবির ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিন যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন