শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতিহিংসার আগুনে পুড়ল ৯টি গরু

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি খামার ও একটি ঝুটের গোডাউনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাতে উপজেলার সাওঘাট এলাকায় এ অগ্নিকােণ্ডের ঘটনা ঘটে। এসময় খামারে থাকা ৯টি গরু পুড়ে মারা যায়।
ক্ষতিগ্রস্থ নুরু মীর জানান, নুরু মীর ও তার বন্ধু কবির হোসেন দু’জনে তাদের খামারে ১৬টি গরু দীর্ঘদিন ধরে লালন-পালন করে আসছিল। শনিবার সন্ধ্যায় প্রতিদিনের ন্যায় খামারে বন্ধ করে তারা বাড়িতে চলে যায়। মধ্যে রাতে তার গরুর খামারে আগুন লাগার খবর পেয়ে নুরু মীর ও কবির হোসেন ছুটে আসেন। পরে স্থানীয়দের সহযোগীতায় কাঞ্চন ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে তারা আধাঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। এ অগ্নিকাণ্ডের ঘটনায় নুরু মীর ও কবির হোসেনের ৯টি গরু আগুনে পুড়ে মারা যায়। খামারে থাকা বাকী ৭টি গরুকে স্থানীয়রা উদ্ধার করতে পারলেও গরুগুলোর শরীর ঝলসে যায়। প্রতিহিংসার কারনে কেউ তার খামারে আগুন দিয়েছে বলে ধারনা করছেন তিনি। এসময় তিনি আরো বলেন, গরুর খামারের পাশে নিয়মিত মাদকসেবীরা মাদক সেবন করেন।
ক্ষতিগ্রস্থ্য গোডাউনের মালিক জয়নাল মীর জানান, গরুর খামারের পাশেই তার ঝুটের গোডাউন। গতকাল রাতে গরুর খামার থেকে আগুন ছড়িয়ে তার ঝুটের গোডাউনে ছড়িয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করেন। এ ব্যাপারে ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল হক বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন