রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

টেকনাফ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ফরিদ আলম প্রকাশ ডাকাত আলম নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। সে টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল গ্রামের মৃত কাদের প্রকাশ পেরান কাদেরের ছেলে। গতকাল রোববার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শনিবার দুপুরে ফরিদ আলম ওরফে ডাকাত আলমকে পুলিশ টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেন, ভুলু মাঝির নেতৃত্বে একটি বাহিনী মিয়ানমার থেকে ইয়াবার চালান এনে এলাকাতেই খালাস করবে, এই সূত্র ধরে ভোরে ফরিদ আলমকে নিয়ে অভিযানে যায় পুলিশ। এ সময় ফরিদ আলমকে ছিনিয়ে নিতে ভুলু বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে।
এ সময় হামলাকারীরা পিছু হটে। ঘটনাস্থল থেকে ডাকাত আলমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তি শীর্ষ ডাকাত ও মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে ইয়াবা পাচারের ২টি, অস্ত্র মামলা ২টি, পুলিশের ওপর হামলাসহ ৬টি মামলা রয়েছে এবং পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবিক, কনস্টেবল রুবেল শর্মা ও মো. সেকান্দার আহত হয়।
ঘটনাস্থল থেকে ২টি এলজি, ৫টি গুলি ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন