শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে ৩ ছাত্রদল কর্মীর অর্থদন্ড

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচারণবিধি ভঙ্গ করার অপরাধে নোয়াখালীর কোম্পানীঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে তিন ছাত্রদল কর্মীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে বামনি বাজার এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। অর্থদন্ডপ্রাপ্তরা হলো, রামপুর এলাকার আব্দুর রবের ছেলে নাঈমুল হক, মোশারফ হোসেন ও আবুল কালামের ছেলে আব্দুল্যা আল মামুন।

জানা গেছে, দুপুরে নোয়াখালী-৫ আসনের বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ বামনীয়া বাজার এলাকায় বিএনপি নেতাকর্মীদের কবর জিয়ারত করতে যাবেন এমন খবরে সকাল থেকে ওই বাজারে দলের নেতাকর্মীরা একত্রিত হতে থাকে। বেলা সাড়ে ১১টার দিকে কয়েকজন দূর্বৃত্ত বাজারে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পরে দুপুরে মওদুদ আহমদ বিএনপি নেতা আলমগীর, কাশেম পেশকার, আলী আকবর চেয়ারম্যান, হাবিব উল্যাহ চৌধুরী, আবুল বাশার মেম্বারের কবর জিয়ারত করে ফেরার সময় তার গাড়ির পিছন দিয়ে ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী মোটরসাইকেল নিয়ে বাজারে আসে। এসময় তিনজনকে আটক করে পুলিশ। স্থানীয় বিএনপি নেতাকর্মীরা অভিযোগ করেন যে, তারা নিবাচনী আচরণবিধি লঙ্ঘন করেননি। উদ্দেশ্যমূলকভাবে আওয়ামী লীগের কতিপয় যুবক এদেরকে পুলিশের হাতে তুলে দেয়।

কোম্পানীগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়াছিন মিয়া জানান, দুপুরে বামনীয়া বাজার এলাকায় কয়েকজন ছাত্রদল কর্মী মোটরসাইকেল শোডাউন করে নির্বাচনের আচারণবিধি ভঙ্গ করে। পরে ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা করে অর্থদÐ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন