ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খুলনা, খাগড়াছড়ি ও ময়মনসিংহে ৩ জন নিহত

সড়ক দুর্ঘটনা

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের তিনটি স্থানে গতকাল সড়ক দুর্ঘটনায় ৩ জন নিতহ হয়েছে। এর মধ্যে খুলনায় ১, খাগড়াছড়িতে ১ ও ময়মনসিংহের ফুলপুরে ১ জন নিহত হয়েছে।
খুলনা ব্যুরো জানায়, খুলনায় বালুভর্তি ট্রাকের চাপায় মো. ইমরান হাওলাদার (৪) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল বুধবার বেলা পৌনে ১১টার দিকে খানজাহান আলী সেতুর (রূপসা ব্রিজ) পশ্চিম পাশের বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটি স্থানীয় মো. ইদ্রিস হাওলাদারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রূপসা ব্রিজ সংলগ্ন বাইপাস সড়কে শিশুটি হাঁটছিল। এ সময় বালুভর্তি ট্রাকটি শহরের দিকে আসার সময় তাকে চাপা দেয়। ঘটনাস্থলে শিশুটির মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা ট্রাকটিকে আটক করে। লবণচরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বালুভর্তি ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।
খাগড়াছড়ি জেলা সংবাদদাতা জানান, খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় চাঁদের গাড়ি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বুধবার সোয়া ১১টার দিকে উপজেলার মহালছড়ি-সিঙ্গিনালা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলা সদরের চট্টগ্রাম পাড়া এলাকার বাসিন্দা মৃত নজির আহাম্মদের ছেলে নুরুল ইসলাম (৫৫) এবং আহত মোটরসাইকেল একই এলাকার বাসিন্দা মো. ইসমাঈল হোসেনের ছেলে মো. ইলিয়াছ (২৮)। মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেমায়ুন কবির জানান, সকালে মোটর সাইকেলযোগে মহালছড়ি থেকে সিঙ্গিনালা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয়রা তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।
ফুলপুর উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার সাহাপুর নামক স্থানে বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় মতিউর রহমান নামে এক ট্রাক-চালকের মৃত্যু হয়েছে। তার বাড়ি শেরপুর জেলা সদরের বয়রাপরানপুর গ্রামে। জানা যায়, একটি মালবাহী ট্রাক শেরপুর যাওয়ার পথে সাহাপুর নামক স্থানে ধান বোঝাই ভটভটি ও পরে গাছের সাথে ধাক্কা দিয়ে ধুমড়ে-মুচড়ে চালক আটকে ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস দল এসে লাশ উদ্ধার করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন