মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাড়ে ১১ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২৭

আনসার আল ইসলাম সদস্য আটক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির দায়ে ২৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত সোমবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে। এ ছাড়া পৃথক একটি অভিযানে আনসার আল ইসলামের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ২৬ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ২২৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৪২ গ্রাম হেরোইন, ৪১০ গ্রাম ১০ পুরিয়া গাঁজা ও ১৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ২১টি মামলা করা হয়েছে।
১১ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১: রাজধানীর বকশিবাজার এলাকা থেকে ১১ হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাইফুল ইসলাম (৩৩) নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এ সময় টয়োটা এক্সিও মডেলের একটি প্রাইভেটকার জব্দ করা হয়। গত সোমবার রাতে এ অভিযান চলে।
সাইফুল দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবাসহ অন্যান্য মাদক এনে ঢাকাসহ আশপাশের এলাকায় খুচরা ও পাইকারিভাবে বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে চকবাজার থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।
আনসার আল ইসলাম সদস্য গ্রেফতার: রাজধানীর ভাটারা থেকে বোরহান উদ্দিন ওরফে প্রিন্স (৩২) নামে আনসার আল ইসলামের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। গত সোমবার ভাটারার ১০০ ফিট সাইদনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গত ২৬ নভেম্বর ও ১২ ডিসেম্বর আনসারুল ইসলামের দুই সদস্যকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের তথ্যমতে ভাটারা থেকে প্রিন্সকে গ্রেফতার করা হয়। প্রিন্স ২০০৮ সাল হতে বাড্ডা কেন্দ্রিক ‘জামায়েতুল মুসলিমীন’ নামে একটি সংগঠনের সমর্থক ছিল। পরে ২০১০ সালে সে জসীমুদ্দীন রাহ্মানির আনসারুল্লাহ বাংলা টিমে যোগ দেয়। ২০১৩ সালে রাহ্মানি গ্রেফতার হলে প্রিন্স গোপনে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন