মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০, ১৬ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে ৬ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৬:১৩ পিএম

গাজীপুর মহানগরীর বাসন থানার এসআই সাখাওয়াত হোসেন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নগরীর নল জানি এলাকা থেকে ৬ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে।
কাঠের তৈরি ড্রেসিং টেবিলের ভিতরে অভিনব কায়দায় কক্সবাজার থেকে গাজীপুরে ইয়াবা পাচারকালে ওই রোহিঙ্গা যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাইদ মোহাম্মদ নোবেল কক্সবাজার জেলার উখিয়া থানার পাগলীর বিল এলাকার সাবের আহমেদের ছেলে।

শনিবার দুপুরে জিএমপি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে উপ-পুলিশ কমিশনার অপরাধ(উত্তর) আবু তোরাব মোহাম্মদ শামছ জানান, একটি অসাধু চক্র গাজীপুর রেডএক্স পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ গাজীপুর মহানগরের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচার করে আসছিল। এমন সংবাদে, গাজীপুর মেট্রোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রেজওয়ান আহমেদ এর নেতৃত্বে বাসন থানার এসআই মোঃ সাখাওয়াত হোসেন শুক্রবার সন্ধ্যায় মহানগরের নলজানী এলাকায় চেকপোস্ট বসিয়ে কাঠের তৈরি ড্রেসিং টেবিলের ভিতরের বক্সে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে সন্দেহজনক রোহিঙ্গা যুবককে গ্রেফতার ও ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে

তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতারকৃত ওই যুবক রোহিঙ্গা হতে পারে। আসলে সে রোহিঙ্গা কি-না সে বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে।
উদ্ধারকৃত ইয়াবা ব্যবসার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
আছে বলেও জানান তিনি।
বাসন থানার এসআই সাখাওয়াত হোসেন জানান, এ ব্যাপারে বাসন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন