মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০, ১৬ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে ৫ হাজার ৯৮০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ১:২৯ পিএম

টাঙ্গাইলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫ হাজার ৯৮০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। ৩০ আগস্ট মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।
প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকায় র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে আটক করে। আটককৃতরা হলো- টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার চর রামাইন এলাকার মৃত পামছা শেখের ছেলে মো: আ: সালাম (৩৫) ও বগুড়া জেলার সোনাতলা থানার শালিকা এলাকার নজরুল ইসলামের মেয়ে শারমিন আক্তার শিফা (৩৫)। এসময় তাদের কাছ থেকে ৫ হাজার ৯৮০ পিস ইয়াবা ও নগদ ২০ হাজার ২০ টাকা উদ্ধার করা হয়। আটকৃকতরা জানায়, তারা মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইল জেলার সদর থানা এলাকাসহ বিভিন্ন থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রি করে আসছিল।
র‌্যাব আরো জানায়, আটককৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md.A Momin ৩১ আগস্ট, ২০২২, ৩:৪৪ পিএম says : 0
এরা অনেক শক্তিশালী। আইনের ফাঁকফোক দিয়ে ঠিকই বের হয়ে যাবে। কিছু দিন আগে দেখলাম অন্যের বাড়িতে কামলা দিচ্ছে।আজ মাদকের ব্যবসা করে লক্ষ লক্ষ টাকা আয় করসে।এদের ভয়ে সমাজের কেউ কথা বলতে পারে না।আশা করি আমরা এলাকাবাসী এর সঠিক বিচার পাবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন