বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রচারণায় বাধা দেয়ায় জাপা প্রার্থীর সংবাদ সম্মেলন

সিলেট ব্যরো : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিলেট-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ করেছেন জাতীয় পার্টির প্রার্থী উছমান আলী। গতকাল বুধবার দুপুরে সিলেট জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তিনি ।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, এ আসনের বর্তমান এমপি কয়েস ও তার সন্ত্রাসী বাহিনীর জুলুম অত্যাচার ও নির্যাতনে অতিষ্ঠ। নির্বাচনী প্রচারণায় সাধারণ মানুষের ঢল দেখে বিচলিত হয়ে পড়েছেন তিনি। তাই নির্বাচনী গণসংযোগ ও পথসভায় তার সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়েছেন। তারা আমার প্রচারণায় বাধা দিচ্ছে, হামলা করছে।
তিনি বলেন, গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় বালাগঞ্জ বাসস্ট্যান্ডে আয়োজিত আমার নির্বাচনী পথসভায় হামলা চালিয়ে কয়েসের সন্ত্রাসী ছাত্রলীগ যুবলীগ ক্যাডাররা পথসভা বাতিল করতে বাধ্য করে। এ হামলায় আমার ১০ জন নেতাকর্মী আহত হয়। পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় কোন রকম প্রাণে রক্ষা পাই। এ ব্যাপারে আমি বালাগঞ্জ থানায় অভিযোগ করেছি।
উছমান আলী আরও অভিযোগ করেন মাহমুদ উস সামাদ আচরণবিধি লঙ্ঘন করে সরকারি সুযোগ-সুবিধা নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কিন্তু তবু লাঙলের পক্ষে সৃষ্টি হওয়া গণজোয়ার দেখে তিনি আতঙ্কিত হয়ে পড়েছেন। নিশ্চিত পরাজয় জেনে সন্ত্রাসী হামলার আশ্রয় নিয়েছেন। উছমান আলী বলেন, মঙ্গলবার হামলার পর কালিগঞ্জ জালালপুর কুশিয়ারা বাজার ও পৈলেনপুরের পথসভা বাতিল করতে বাধ্য হই। সংবাদ সম্মেলনে উছমান আলী নিজের ও কর্মী সমর্থকদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও উল্লেখ করেন। তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নিজের এবং নিজের কর্মী সমর্থকদের নিরাপত্তা নিশ্চিতে সহযোগিতা কামনা করেছেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন